মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‌্যালি

আপডেট: ডিসেম্বর ১৬, ২০২২
0

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন স্থানে বর্ণাঢ্য র‌্যালি করেছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা। এসব র‌্যালিতে নেতৃত্বদেন কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ। র‌্যালিতে সর্বস্তরের হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করে।

ঢাকা মহানগর উত্তর

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীতে বিশাল র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর শাখা। সকাল ৮টায় কেন্দ্রীয় দপ্তর সম্পাদকের নেতৃত্বে র‌্যালিটি মহাখালি ফ্লাইওভারের নিচ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। র‌্যালিতে মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করে।  

 

ঢাকা মহানগরী দক্ষিণ

কেন্দ্রীয় সাহিত্য সম্পাদকের নেতৃত্বে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণ শাখা। সকাল ৯টায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় র‌্যালি ও সমাবেশ করে নেতাকর্মীরা। র‌্যালিতে মহানগর সভাপতি ও সেক্রেটারিসহ কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করে। 

 

ঢাকা মহানগর পশ্চিম

মহান বিজয় দিবস উপলক্ষ্যে সকালে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখা। কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদকের নেতৃত্বে সকাল সাড়ে ৮টায় র‌্যালিটি মিরপুর ১০ নাম্বার থেকে শুরু হয়ে ১৩ নাম্বারে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। র‌্যালিতে মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করে।  

 

ঢাকা মহানগর পূর্ব

বিজয় দিবসের প্রথম প্রহরে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগর পূর্ব শাখা। সকাল ৮টায় কেন্দ্রীয় বিতর্ক সম্পাদকের নেতৃত্বে রাজধানীর বনশ্রীতে র‌্যালি ও সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় মহানগর সভাপতি ও সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।