মহালছড়িতে কৃষকলীগের সম্মেলনে মো: ফরিদ সভাপতি, রিপন ওঝা সম্পাদক

আপডেট: জুলাই ২৮, ২০২২
0


বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে কৃষক লীগ

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: ‘কৃষক বাঁচাও,দেশ বাঁচাও, শেখ হাসিনার বাংলাদেশ’ স্লোগানকে খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জুলাই ) বিকাল ৩ টায় মহালছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই সম্মেলনের আয়োজন করা হয়।

বৃক্ষরোপন,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের আহবায়ক পিন্টু ভট্টাচার্য। এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের সদস্য সচিব খোকন চাকমা।

মহালছড়ি উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো:ফরিদ সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল।

বিশেষ অতিথি ছিলেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো: জসীম উদ্দিন,বাংলাদেশ কৃষক লীগের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, বাংলাদেশ কৃষকলীগ সদস্য মোতাহের হোসেন চৌধুরী।

এতে বক্তারা বলেন, কৃষকলীগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে কৃষকলীগ।একই সাথে সু-সংগঠিত কৃষকলীগ সোনার বাংলা গঠনে অগ্রণী ভুমিকা পালন করা সহ অবদান রাখবে সারা বাংলাদেশে। পাশাপাশি যে কোন কর্মসূচী বাস্তবায়ন করে আওয়ামী লীগের সাথে কৃষকলীগ কাজ করবে বলে মন্তব্য করেন বক্তারা।

এতে খাগড়াছড়ি জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক টারজেন বড়ুয়া,চন্দন ত্রিপুরা,সদস্য সুমন রুদ্র উপস্থিত ছিলেন। পরে মো: ফরিদকে সভাপতি, রিপন ওঝাকে সাধারণ সম্পাদক ও সোনাবরণ চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট মহালছড়ি উপজেলা কৃষক লীগের কমিটি ঘোষণার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি
মোবাইল: ০১৮৩৮৪৯৯৯৯৯
তারিখ: ২৭-০৭-২০২২