মা হচ্ছেন অভিনেত্রী রুমানা

আপডেট: মার্চ ৯, ২০২২
0

মডেলিং থেকে টেলিভিশনের নাটকে, এরপর এক সময় সিনেমায়ও নাম লিখিয়েছিলেন রুমানা। শেষ পর্যন্ত সবকিছু ছেড়ে দিয়ে দীর্ঘ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। সেখানেই বিয়ে করে সংসার করছেন।

আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশাপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চ্যুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম। বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাই তো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। বর্তমানে এর সবচেয়ে বেশি ব্যবহার করছেন বিভিন্ন দেশের সেলিব্রিটিরা। সেই ধারাবাহিকতায় বাংলাদেশি তারকারাও পিছিয়ে নেই। এ মাধ্যমেই এখন একটি নতুন ট্রেন্ড চালু হয়েছে। তা হলো অন্তঃসত্তা হয়ে অনাগত সন্তানকে নিয়ে ছবি প্রকাশ করা। যাকে বলা হয়ে থাকে ‘বেবি বাম্প’।

সম্প্রতি এই বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন মডেল ও অভিনেত্রী রুমানা। ফের মা হচ্ছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এসেছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়া ডায়েস, নওরীন সহ আরও অনেকেই। যার এখন স্থায়ী ভাবে যুক্তরাষ্ট্রের নিউইউর্কে বসবাস করছেন।

প্রসঙ্গত, মডেলিং ও অভিনয় ছেড়ে রুমানা আমেরিকায় চলে যান। সেখানে ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে পরিচয় হলে এক পর্যায়ে দুইজন প্রেমে জড়িয়ে পড়েন। এরপর তিনি দেশে না ফিরে এলিনকে বিয়ের সিদ্ধান্ত নেন। ২০১৫ সালের আগস্ট মাসে তারা বিয়ে করেন।