মুন্সীগঞ্জের গজারিয়া হতে ৫০ কেজি ও ৫০২ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ আভিযানিক দল মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) ভোরে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা থেকে ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫০২ বোতল ফেন্সিডিল এবং ৫০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো কামাল হোসেন @ ইকু (৩৪) মোঃ মুন্না (২৯) এবং রাকিব হোসেন @ বাবু (৪০)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামী কামাল হোসেন @ ইকু নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন দেওভোগ, এল এন রোড এলাকার হানিফের এর ছেলে, মোঃ মুন্না একই জেলা ও থানাধীন পশ্চিম দেওভোগ এলাকার আঃ হালিমের ছেলে এবং অপর আসামী মোঃ রাকিব হোসেন @ বাবু একই জেলা ও থানাধীন আম হাট্রা জল্লারপাড়া এলাকার মৃত জয়নাল আবেদীন এর ছেলে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা পরষ্পর যোগসাজশে নিয়মিতভাবে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারণ করে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা পরিবহন করে আসছিল। গ্রেফতারকৃত এই মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামী কামাল হোসেন @ ইকু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার দায়ে ইতোঃপূর্বে তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।