স্কুল ছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামী হিমেল কুমিল্লা থেকে গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব সদর দপ্তর ইন্টঃ উইং এর সহায়তায় কুমিল্লা জেলার দাউদকান্দি থানা এলাকা হতে স্কুল ছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামী কাউসার আহম্মেদ হিমেল @ কালু (৩০) কে গ্রেফতার করেছে।

র‌্যাব-১১ এর সহকারী পরিচালক স্কোয়াড কমান্ডার স¤্রাট তালুকদার জানান, গত ১৬ ডিসেম্বর ২০২১ তারিখে গভীর রাতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন হাজীগঞ্জ এলাকায় একটি স্কুল ছাত্রী (১৪) কে গণধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। গত ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে ভিকটিম তার বন্ধু হৃদয় এর সাথে বেড়াতে বের হয়। ভিকটিমের সাথে তার বন্ধুর প্রেমের সম্পর্ক ছিল। ঐদিন ভিকটিমকে তার বন্ধু নানা কৌশলে গভীর রাত পর্যন্ত আটকে রাখে এবং পরবর্তীতে পূর্ব থেকেই ওঁত পেতে থাকা কালু সহ অন্যান্য বন্ধুরা ভিকটিমকে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরো জানান, মামলায় হৃদয় গ্রেফতার হলেও কালু সহ অন্যান্য আসামীরা গ্রেফতার এড়ানোর জন্য দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল। উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব-১১ চেষ্টা অব্যহত আছে। উল্লেখ্য, আসামী কাউসার আহম্মেদ হিমেল @ কালুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১টি হত্যা মামলা ও ২টি হত্যাচেষ্টা মামলা সহ আরো একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।