ময়মনসিংহে বিনোদন ও অবকাশ যাপন কেন্দ্র গ্রীণ অরন্য পার্কের শুভ উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১
0

হুমায়ুন আহমেদ সৃজন,ময়মনসিংহ :

ময়মনসিংহে সুন্দর মনোমুগ্ধকর প্রাকৃতিক নিরিবিলি পরিবেশে গড়ে উঠেছে বাংলাদেশের অন্যতম বৃহৎ ও সর্বাধুনিক আন্তজার্তিক মানের ভ্রমন পিপাসু মানুষের আনন্দ বিনোদনের নিরাপদ দৃষ্টি নন্দন বিলাস বহুল “গ্রীন অরণ্য পার্ক” এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে জেলার ভালুকা উপজেলার হবিরবাড়িতে জমকালো আয়োজন, ফিতা কাটা ও বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে এই বিনোদন কেন্দ্রের শুভ উদ্বোধন করেন র্পাক এর স্বত্বাধীকারী আলহ্বাজ শহীদুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভালুকা মডেল তানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন, হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু ও সুপ্তি সোয়েটার্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান মামুন।

গ্রামীণ পরিবেশের মাঝে গড়ে ওঠা এই পার্কটিতে বিরাজ করে নির্মল কোলাহলমুক্ত সবুজ ছায়াঘেরা গ্রামিন পরিবেশ। চারদিকে ছড়িয়ে ছিটিয়ে থাকা গাছপালা পার্কটিকে আরও মনোরম ও আকর্ষণীয় করে তুলেছে। শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সী মানুষের জন্য পার্কটিতে নানা রকম বিনোদনের সু-ব্যবস্থা করে রাখা হয়েছে।
শিল্পাঞ্চল ভালুকায় এই র্পাকটি ভালুকাবাসীর বিনোদন ও অবকাশ যাপনের জন্য গুরুত্বর্পূণ ভূমিকা রাখবে।

পার্কটিতে থাকার জন্য রয়েছে অত্যাধুনিক কটেজ, হোটেলসহ একটি সু-বিশাল পুকুর এবং ওয়াটার রাইডের ব্যবস্থা। দেশের যেকোন প্রান্ত থেকে ভ্রমণপ্রিয় যে কেউ পরিবারপরিজন নিয়ে বিনোদনের জন্য আসতে পারেন, গ্রীন অরণ্য পার্কে।