যাত্রাবাড়ী থেকে কিশোর গ্যাং অনিক-শাকিব গ্রুপের ৫ সদস্য আটক

আপডেট: জুন ২৮, ২০২১
0

যাত্রাবাড়ী থেকে কিশোর গ্যাং অনিক-শাকিব গ্রুপের ৫ সদস্য আটক, দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করেছে র‌্যাব-৩ ।

র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় কতিপয় কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গত ২৭ তারিখ মধ্য রাতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে অনিক-শাকিব কিশোর গ্যাং চক্রের ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃতরা হচ্ছে মোঃ অনিক (১৯),মোঃ শাকিব (১৮), মোঃ সাব্বির হোসেন (১৯), মোঃ আমল ইসলাম @ সাহিল (১৮), এবং মোঃ রবিন (১৮।

এছাড়াও গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ৯৫০ গ্রাম গাঁজা,০২ টি সুইচ গিয়ার চাকু, ২ টি স্টীলের ব্যাটন, ৩ টি মেটাল চেইন এবং ৩ টি বক্সিং পাঞ্চার যন্ত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। এছাড়াও তারা মোটরসাইকেল ব্যবহার করে রিক্সা, ভ্যান, সিএনজি ও বাস যাত্রীদেরকে টার্গেট করে যাত্রীদের ব্যাগ/পার্টস ছিনতাই করে থাকে। তারা রাস্তায় দলবদ্ধভাবে দাড়িয়ে মাদক সেবন করে উশৃঙ্খল আচরণ করে সাধারণ মানুষকে হয়রানি করে। অর্থ উপার্জনের জন্য তারা দীর্ঘদিন যাবৎ আইন শৃখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে।

উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।