যুবদল নেতা আকবর আলী হত্যাকান্ডে আ’লীগ এমপি ও ইউপি চেয়ারম্যানের প্রত্যক্ষ মদদ রয়েছে- রিজভী

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২২
0

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন ,সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধনীবাড়ী এলাকায় গতকাল বুধবার রাত পৌনে আটটায় যুবদল নেতা আকবর আলীকে গুলি করে হত্যা করেছে আওয়ামী দুর্বৃত্তরা। আওয়ামী সন্ত্রাসী যথাক্রমে সেলিম ও মাসুদ নিজেদের অস্ত্র দিয়ে সরাসরি গুলি করে হত্যা করে যুবদল নেতা আকবর আলীকে। এই হত্যাকারীরা এলাকার আওয়ামী লীগের চিহ্নিত দুর্ধর্ষ সন্ত্রাসী। আকবর আলী সয়েদাবাদ ইউনিয়ন যুবদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক। এই হত্যাকান্ডের সাথে স্থানীয় এমপি ও আওয়ামী দলীয় ইউপি চেয়ারম্যানের প্রত্যক্ষ মদদ রয়েছে।

বৃহস্পতিবার(৩ ফেব্রয়ারি)দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে রিজভী বলেন, ”আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা এই হত্যাকান্ড পরিকল্পিত এবং ঠান্ডা মাথার খুন। নিজস্ব সন্ত্রাসীদের দ্বারা বিরোধী দল তথা বিএনপি নেতাকর্মীকে দুনিয়া থেকে বিদায় করা শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির নমূনা।

সারাদেশেই জনপদের পর জনপদে আওয়ামী সংগঠনের নেতাকর্মীদের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় অস্ত্রসজ্জিত করা হয়েছে এবং উজ্জীবিত করা হয়েছে বিএনপিসহ বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করতে। আর সেজন্যই আওয়ামী সন্ত্রাসীরা গ্রাম থেকে শহরে খুনের নেশায় ছুটে বেড়াচ্ছে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জীবন কেড়ে নেয়াই যেন এই মূহুর্তে আওয়ামী লীগের সবচেয়ে বড় কর্মসূচি।

একইভাবে আওয়ামী সন্ত্রাসীরা ছাড়াও আইন শৃঙ্খলা বাহিনী কেবলমাত্র সিরাজগঞ্জ জেলাতেই বিএনপি’র বেশ কিছু নেতাকর্মীকে ক্রসফায়ারে নির্বিচারে হত্যা করেছে। খুন, বিচার বহির্ভূত হত্যা, বিএনপি’র সমাবেশে সশস্ত্র হামলা, গুলি করে বিএনপি নেত্রীর চোখ অন্ধ করে দেয়াসহ বিএনপি’র কার্যালয়ে উপর্যুপুরি হামলায় অসংখ্য নেতাকর্মীকে আহত করে পঙ্গু করার ঘটনা ঘটছে অহরহ সিরাজগঞ্জে। সিরাজগঞ্জ এখন আর একটি রক্তাক্ত জনপদে পরিণত হয়েছে।