যুবসমাজকে মাদক, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে মানুষকে সোচ্চার করে তুলতে হবে—- উপজেলা নির্বাহী কর্মকর্তা

আপডেট: নভেম্বর ১, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির বলেন, যুবরাই দেশের প্রাণশক্তি। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। এই অগ্রযাত্রায় কান্ডারি হবে দেশের যুবসমাজ। তরুণরাই দেশকে উন্নত অবস্থানে নিয়ে যেতে পারে। মাদক ও জঙ্গিবাদ যেন যুবসমাজকে বিপথগামী না করে সেদিকে নজর লক্ষ্য রাখতে হবে। প্রয়োজনে সামাজিক কমিটি করে যুবসমাজকে মাদক, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে মানুষকে সোচ্চার করে তুলতে হবে।

সোমবার (১ নভেম্বর) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদের সভাপতিত্বে ও প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মোহাম্মদ আল-আমিন। অনুষ্ঠানে যুবদের সাফল্য তুলে ধরে স্বাগত বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ।

উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রণধীর দেবনাথের সঞ্চালনায় এ সময় আরোও বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আনিসুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, সিনিয়র সাংবাদিক ইউনুস চৌধুরী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন এলাকা থেকে আগত যুবক ও যুব মহিলা ।