রাজাপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পন্ডের অভিযোগে মামলা, গ্রেপ্তার-২

আপডেট: আগস্ট ১৬, ২০২১
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠান পন্ড করার অভিযোগে থানা মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে আওয়ামীলীগ নেতা মো. জসিম উদ্দিন কাজল বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। জসিম উদ্দিন কাজল উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও নারিকেলবাড়িয়া এলাকার মৃত ইউসুব আলী মোল্লার ছেলে।

পুলিশ অভিযুক্ত দুইজন মো. আফজাল হাওলাদার (২৫) ও মো. ফয়সাল হোসেন হাওলাদার (২২) কে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানাগেছে, রবিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শুক্তগড় মাহম্মুদিয়া দাখিল মাদ্রাসায় স্থানীয় আওয়ামীলীগ দোয়া ও মিলাদের আয়োজন করেন। অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত শেষে বঙ্গবন্ধুর ৭ই মার্চে ভাষণ চলছিল। এ সময় অভিযুক্ত সকাল সাড়ে ৯টার দিকে দাও, লাঠি, মাংশ, চাল-ডাল ও পিকনিকের সরঞ্জামাদী নিয়ে অনুষ্ঠান পন্ড করতে মাদ্রাসায় প্রবেশ করে। আওয়ামীলীগ নেতারা বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ড হয়। পরে অভিযুক্তরা বঙ্গবন্ধুর ব্যানার নিচে ফেলে দেয়াসহ জগ-গ্লাস ভাংচুর করে।

উপজেলা আওয়ামীলীগের সদস্য ও শুক্তগড় মাহম্মুদিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো. ইদ্দীস আলী হাওলাদার বলেন, মাদ্রাসার অনুষ্ঠানে হামলা ও ভাংচুরের কোন ঘটনা ঘটেনি।

রাজাপুর থানা ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।