রাজাপুরে সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন

আপডেট: আগস্ট ১৬, ২০২১
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক গরীব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের সৌজন্যে শেখ হাসিনা সেনানিবাসের ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিযন ও বরিশাল সিএমএইচ এর আয়োজনে সোমবার দিনব্যাপী রাজাপুর সরকারি কলেজ প্রাঙ্গনে এ মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন বরিশাল এরিয়ার ক্যাপ্টেন সানজিদা ইয়াসমিন এর ব্যবস্থাপনায় সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ২৮৩ জন রোগী দেখেন সিএমএইচ বরিশালের চিকিৎসক মেজর তোফায়েল, মেজর কায়সার, মেজর মাহফুজা। সকল রোগীদের চিকিৎসা পরামর্শের পাশাপাশি বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। রোগীরা বিনা মূল্যে চিকিৎসা পরামর্শ ও ঔষধ পেয়ে হাসি মনে বাড়ি ফিরে।
দুপুরে মেডিক্যাল ক্যাম্পেইন পরিদর্শন করেন এডিএমএস বরিশাল এরিয়ার কর্ণেল রবিউল আলম, বরিশাল সামরিক হাসপাতালে অধিনায়ক এসএম বেলাল উদ্দিন।
এডিএমএস বরিশাল এরিয়ার কর্ণেল রবিউল আলম বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে আগস্ট মাস থেকে নভেম্বর পর্যন্ত বরিশাল এরিয়ার বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে বিনামূল্যে গরীব রোগীদের চিকিৎসা সেবা প্রধান করা হবে।
আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি