রাজাপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত-২, আহত-১৬

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২২
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে বাস-ট্রাক সামনা সামনি সংঘর্ষে বাসের সুপার ভাইজার ও এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১৬ জন বাসের যাত্রী ও ট্রাকে থাকা শ্রমিক আহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলার বাগড়ি ও পিংড়ি এলাকার সিমান্তে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্বেচ্ছাসেবী সংগঠন আহতদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

পুলিশ জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা আলহামদুলিল্লাহ নামে যাত্রীবাহী পিরোজপুর গামী বাস ও খুলনা থেকে ছেড়ে আসা একটি ট্রাক পল্লীবিদ্যুতের শ্রমিক নিয়ে বরিশাল যাচ্ছিল। ঘটনাস্থলে এসে বাস ও ট্রাক সামনা সামনি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপার ভাইজার নিহত হয়। ১৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বরিশাল নেয়ার পথে বাসের এক যাত্রী মারা যায়।

নিহতরা হলো পার্শ্ববর্তী নলছিটি উপজেলার দপদপিয়ার মৃত আব্দুল মজিদ খানের ছেলে বাসের সুপার ভাইজার মো. ছরোয়ার হোসেন দুলাল খান (৫৭), পটুয়াখালির গলাচিপার মো. নুরুল ইসলামের স্ত্রী নুরবানু (৭০)।

এদিকে আহত হয়েছে ১৬জন। এদের মধ্যে ৭ জনকে ভর্তি রেখে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় সুপার ভাইজারের লাশ রাতেই হস্তান্তর করা হয়েছে। নারী যাত্রীর লাশ থানায় রয়েছে। পরিবারের লোক আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি