রাজাপুরে ভাড়া করা লোক দিয়ে ধর্ষণ চেষ্টার আসামির পক্ষে মানববন্ধন

আপডেট: ডিসেম্বর ২৫, ২০২১
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে স্থানীয়রা বিচার চাওয়াও ভাড়া করা লোক দিয়ে ৫ম শ্রেনী পড়–য়া এক শিশুকে ধর্ষণ চেষ্টার একমাত্র আসামি মো. ইলিয়াচ হোসেন ফরাজীর পক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০.৫০ মিনিটে উপজেলার চাড়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ে সামনে ফটোসেশনের মধ্য দিয়ে মানববন্ধন শেষ হয়। মানববন্ধনে ইলিয়াচ হোসেন ফরাজীর পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও ভাড়া করা লোকসহ প্রায় ৪০জন নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেয়।

জানাগেছে, গত ৭ নভেম্বর ইলিয়াচ হোসেন ফরাজী শিশুটিকে তার ঘরে ধর্ষণ চেষ্টা চালায়। ৯ নভেম্বর ভূক্তভোগী শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত মো. ইলিয়াচ হোসেন ফরাজীকে আসামি করে থানায় মামলা করেন। মামলার পর থেকে মো. ইলিয়াচ হোসেন ফরাজী পলাতক রয়েছে।

বীরমুক্তিযোদ্ধা মো. নুরজ্জামান ফরাজী, মো. সেকেন্দার হাওলাদারসহ চাড়াখালী বাজারের স্থানীয় বাসিন্দারা জানায়, মানববন্ধনের বিষয়ে আগে কিছুই জানতোনা।

সকালে বাজারে বের হয়ে অটো ও মটোরসাইকেলে আসা অপরিচিত লোক দেখে তাদের সাথে কথা বলে জানতে পারে ৫ম শ্রেণী পড়ুয়া শিশুকে ধর্ষণ চেষ্টার আসামির পক্ষে তারা মানববন্ধন করতে এসেছে। তারা এমন মানববন্ধনের সমালোচনা করে বলেন, যেই লোক শিশু ধর্ষণ চেষ্টার মতো এমন জগন্য কাজ করেছে তার পক্ষে আবার মানববন্ধন? তারা এই আসামির দ্রুত গ্রেপ্তারও দাবী করেন।
আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি