রৌমারীতে নিখোঁজের একদিন পর আঁখ ক্ষেত থেকে এক মরদেহ উদ্ধার

আপডেট: এপ্রিল ৮, ২০২২
0

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারীতে আখ ক্ষেত থেকে শহিদুল ইসলাম শহীদ (৪২) নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শহিদ উপজেলার চরশৌলমারী ইউনিয়নের চর ইটালুকান্দা গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ৮টার দিকে কাউনিয়ার চর গ্রামের আঁখ ক্ষেত থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসির বিল্লাহ
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, নিহত শহীদ গতকাল বুধবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হন। তার নিখোঁজের ঘটনায় গতকাল থেকে খোঁজ করতে থাকেন পরিবার ও স্থানীয়রা। খোঁজাখুঁজির এক পর্যায়ে বৃহস্পতিবার সন্ধ্যার আগে আঁখ ক্ষেতে নিহতের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসির বিল্লাহ বলেপন, খবর পেয়ে একটি আঁখ ক্ষেত থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের ছোট ভাই সুলতান মিয়া একটি অপমৃত্যু মামলা দিয়েছেন। আগামীকাল শুক্রবার (৮ এপ্রিল) সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
###