র‌্যাব ১৩, সিপিসি-২, নীলফামারী কর্তৃক ১৭০ পিস ইয়বাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২১
0

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ২৯ সেপ্টেম্বর বুধবার রাত ৮ টা ২০ মিনিটে নীলফামারী জেলার সদর থানাধীন লক্ষীচাঁপ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ শাকিবুল ইসলাম শান্ত (২৩) কে গ্রেফতার করেছে। সে ওই এলাকার মোঃ শহিদুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীর বিরুদ্ধে নীলফামারী জেলার সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিতায় এ অভিযান পরিচালনা করা হয়। (ছবি আছে)

শাহজাহান আলী মনন
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি