র‌্যাব-৩’র সাঁড়াশি অভিযান: ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১৩ সদস্য গ্রেফতার

আপডেট: অক্টোবর ১২, ২০২২
0

র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল এবং পল্টন এলাকা হতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ মোট ১৩ জন গ্রেফতার; ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

র‌্যাব-৩’র মিডিয়া স্টাফ অফিসার ফারজানা হকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে – রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল এবং পল্টন থানাধীন এলাকা হতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ মোট ১৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। ১১ অক্টোবর সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত একযোগে সাঁড়াশি অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের সদস্য মোঃ পারভেজ (২৫), মোঃ জসিম (২২), মোঃ আরিফুল ইসলাম (১৯), মোঃ জাহিদুল ইসলাম (১৯),মোঃ বাদশা চৌকিদার (৩০), মোঃ জাহিদুল হাসান হৃদয় (২১), মোঃ মিলন (২৮), মোঃ মোজ্জাম্মেল হক (৪৫), মোঃ মারুফ (৩৫), মোঃ আরিফ হোসেন (১৮), মোঃ সোহেল (৩০), মোঃ সাকিব (১৮), মোঃ আকাশ (২৫), সাং-গুলিস্থান, ডিএমপিদের গ্রেফতার করতে সক্ষম হয়।

অধিনায়ক মহোদয় জানান, গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং তারা নিয়মিতভাবে রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল এবং পল্টন এলাকায় ছিনতাইয়ের কার্যক্রম চালিয়ে আসছিল।

অধিনায়ক মহোদয় আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ১ টি এন্টিকাটার, ৫ টি বেøড, ৫ টি চাকু, ১ টি সুইচ গিয়ার, ১ টি কেঁচি, ১ টি মোবাইলফোন এবং নগদ ২৮০/- টাকা উদ্ধার করা হয়েছে। এসব ছিনতাইকারীদের বিরুদ্ধে র‌্যাব-৩ এর সাড়াঁশি অভিযান অব্যাহত থাকবে।
ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।