খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল সমাবেশ: ‘ বিএনপির অরাজকতা বরদাস্ত করা হবে না’

আপডেট: অক্টোবর ১১, ২০২২
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বিএনপির লাগাতার মিথ্যাচার,জননিরাপত্তা বিঘিœত করার হুমকি ও দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। মঙ্গলবার (১১ অক্টোবর ২০২২) বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।

বিক্ষোভ মিছিলে শান্তির প্রতিক সাদা পতাকা নিয়ে দলীয় নেতাকর্মীরা কাঠ ব্যবসায়ী সমিতি কার্যালয় হয়ে শাপলা চত্ত্বর,আদালত সড়ক হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে মিছিল শেষ করে।

এ সময় বিএনপির লাগাতার মিথ্যাচার, হুমকি ও দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির কঠোর প্রতিবাদ জানিয়ে বিএনপির কোন অরাজকতা বরদাস্ত করা হবে জানিয়ে জনগনের শান্তি নষ্টের পায়তারা করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী জানানো হয় নেতাকর্মীরা। এ সময় স্লোগানে স্লোগানে গর্জনে প্রকম্পিত হয়ে উঠে খাগড়াছড়ির রাজপথ।

আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে এ সময়, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ^র ত্রিপুরা,যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম,জেলা আওয়ামলীগের সদস্য নুরুল্লাহ হিরো,আফতাব চৌধুরী,শামীম চৌধুরী,জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশ এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলা কৃষকলীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জানু শিকদার,সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার,টিকো চাকমা,মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নেতা নরোত্তাম বৈষ্ণবসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি

তারিখ: ১১-১০-২০২২