শিশুকে আ.লীগ নেতার অমানবিক নির্যাতন, ভিডিও ভাইরাল!

আপডেট: মে ১১, ২০২১
0

নড়াইলে আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ বছর বয়সী এক শিশুকে সুপারি চুরির দায়ে অমানবিকভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

সোমবার (১০ মে) ভিডিওটি ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে সমালোচনার ঝড় ওঠে। এর আগে, রবিবার রাতে ভিডিওটি ফেসবুকে আপলোড করা হয়।

ভিডিওতে দেখা গেছে, চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে ব্যাপক গালিগালাজ, মারধর ও লাথি মারছেন। ওই সময় আরো এক ব্যক্তি শিশুটিকে মারধর করে। শিশুটি বারবার মাফ চেয়েও রক্ষা পায়নি।অভিযুক্ত চেয়ারম্যানের নাম শাহ মো. ফোরকান মোল্যা। তিনি নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঐসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বাঐসোনা ইউনিয়নের মধুপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে এমন নির্মমভাবে মারধর করা হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহ মো. ফোরকান মোল্যা চড়-থাপ্পর দেয়ার কথা স্বীকার করে প্রতি পক্ষের ওপর দোষ চাপিয়ে বলেন, আমি ওকে বাঁচিয়ে দিয়েছি। একটু মারধর করে তার অভিভাবকের কাছে তুলে দিয়েছি। তা না হলে ওরা ওকে মেরে ফেলতো।

এ বিষয়ে নড়াগাতির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রোকসানা খাতুন জানান, নির্যাতনের বিষয়টি জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুটির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।