শেখ হাসিনা ১৮ কোটি মানুষের ভাগ্যন্নয়নে কাজ করছে — কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২
0

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে মহিলা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা।

রবিবার (২৭ ফেব্রুয়ারী’২২) দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা করে সংগঠনটি। দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে উৎসব মুখোর পরিবেশে ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে আলোচনা সভার আয়োজন করে নেতাকর্মীরা।

মহিলা আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ক্রইসাঞো চৌধুরীর সভাপতিত্বে মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা ও পাজেপ সদস্য শাহিনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা ১৮ কোটি মানুষের ভাগ্যন্নয়নে কাজ করছে। অন্যদিকে বিএনপির দেশ ও জনগণের শান্তি চায় না বলেই হত্যা ও ধ্বংস যজ্ঞের রাজনীতি করে চলেছে।

বিএনপি ভোটে ভয় পায় বলেই নির্বাচনে অংশ নিতে চায় না। কারন বিএনপিকে প্রত্যাক্ষাণ করেছে জনগণ। সাহস থাকলে ভোটে অংশ নিয়ে জনরায়ে রাজনীতিতে অংশ নেওয়ার কথা তুলে ধরেন তিনি।

এ সময় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ২০৪১ সালের মধ্যে উন্নত সুখী-সমৃদ্ধ,ক্ষুধা-দরিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার কাজ এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে জানিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

এতে পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,মহিলা বিষয়ক সম্পাদিকা ও পাজেপ সদস্য শতরূপা চাকমা,সাবেক জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কারিন্দী রাণী চাকমা, খাগড়াছড়ি মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদিকা রুপনা চাকমা,সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুই চিং থুই মারমা,জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ নেতাকর্মীরা এতে অংশ নেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি