শ্রমিক দলের নেতা সবুজকে মধ্যরাতে পুলিশে তুলে নিয়ে গেছে —- রিজভী

আপডেট: জুলাই ৩১, ২০২৩
0
নয়াপল্টনে রিজভীর ব্রিফিং

রাজধানীর শান্তিনগর মোড় থেকে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে আজ রাত রাড়ে ১১টার সময় একটি মাইক্রোবাসে (মোট্রো-চ ৫২১৪৫০) সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ, ক্ষোভ এবং তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী।

আজ এক বিবৃতিতে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “বাংলাদেশের মানুষ যখন তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দিশেহারা, ঠিক তখনই এই অবৈধ গণবিচ্ছিন্ন সরকার এগুলো আড়াল করতে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গুম-খুন, মামলা, হামলা, গ্রেফতার এবং গ্রেফতারের পর স্বীকার না করার যে অমানবিক ঘৃণ্য খেলায় মেতেছে তা নজিরবিহীন। বর্তমান শাষকগোষ্ঠী রাষ্ট্র ক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। এধরণের মানবতা বিরোধী কর্মকান্ড সংঘটিত করে দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে সরকার, যা শুভ লক্ষণ নয়। বিরোধ দলের নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণের চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।

আমি অবিলম্বে মুন্সী বদরুল আলম সবুজ এর নি:র্শত মুক্তির জোর দাবী জানাচিছ এবং একই সাথে তার পরিবারের কাছে তাকে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানাচ্ছি। অন্যথায় তার কিছু হলে আইনশৃঙ্খলা বাহিনী দায়ী থাকবে।