শ্রমিক নেতা তাজুল ইসলাম-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ

আপডেট: মার্চ ১২, ২০২২
0

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের নোয়াখালী জেলার সহ-সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা মোঃ তাজুল ইসলাম-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান। শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম তাজুল ইসলাম আমৃত্য ইসলামী শ্রম বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে গেছেন। অসহায় মেহনতি মানুষের মুক্তি সংগ্রামে সর্বদা নির্ভীক ছিলেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধরার শক্তি দান করার জন্য দোয়া করেন।

উল্লেখ্য মরহুম মোঃ তাজুল ইসলাম গতকাল সকাল ৭ টায় ঢাকায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা নামাজ গতকাল বিকাল ৫ টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়।

মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের নোয়াখালী জেলার প্রধান উপদেষ্টা ইসহাক খন্দকার। এছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশনের জেলার উপদেষ্টা নিজাম উদ্দিন ফারুক, ফেডারেশনের জেলা সভাপতি এডভোকেট জহিরুল আলম, সহ-সভাপতি নুরুল ইসলাম, মেজবাহ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মিজানুল হক মামুন প্রমুখ।