শ্রীপুরে অজ্ঞাত নারীর গলা কাটা লাশ জঙ্গল থেকে উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২২
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ শ্রীপুরে রেললাইনের পাশের জঙ্গলে পড়ে থাকা নারীর গলা কাটা লাশ। ###

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে শ্রীপুরের জঙ্গল থেকে এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের সদুখাঁর টেক এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেললাইনের পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। আনুমানিক ৪৫-৪৭ বছর বয়সের নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায় নি।

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, শুক্রবার বিকেলে শ্রীপুর উপজেলার ভিটিপাড়া গ্রামের সদুখাঁর টেক এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেললাইনের পাশের গভীর জঙ্গলে মধ্য বয়সী এক নারীর গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ সন্ধ্যার পর ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এসময় লাশের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ঘাতকদের দু’টি হ্যান্ড গ্লাভস ও একটি ছুরির কভার উদ্ধার করা হয়। নিহতের গলার বেশির ভাগ অংশ ধারালো ছুরি দিয়ে কাটা এবং পড়নে সেলোয়ার, কামিজ ও কালো বোরকা রয়েছে। তার পরিচয় পাওয়া যায় নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহষ্পতিবার দিবাগত রাতে ওই নির্জনস্থানে নিয়ে তাকে ধর্ষণের পর ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তিনি জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###