শ্রীপুরে কারখানার দেয়াল ধ্বসে নারী নিহত

আপডেট: অক্টোবর ৪, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে নির্মানাধীন কারখানার সাত তলার দেয়াল ধ্বসে সোমবার এক নারী নিহত হয়েছে। এসময় অপর এক নারী আহত হয়েছে। নিহত নুরজাহান বেগম (৫৮) স্থানীয় বহেরারচালা এলাকার ফাইজুউদ্দিন মোল্লার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসি জানায়, শ্রীপুর পৌরসভার বহেরাচালা এলাকায় কে.এস.এস নিট কম্পোজিট মিলস্ নামের কারখানার নির্মান কাজ চলছিল। সোমবার বিকেলে নূরজাহান তার নাতীকে নিয়ে বাড়ির সামনে দোকানে আসে। অট বছর বয়সী নাতি পানি খেতে চাইলে সে কারখানার সীমানা প্রাচীর সংলগ্ন একটি পানির ট্যাব থেকে পানি আনতে যায়। এসময় নির্মানাধীন কে.এস.এস নিট কম্পোজিট মিলস্ কারখানার নির্মানাধীন ভবনের সাত তলা থেকে ইটের দেয়াল নূরজাহানের উপর ধ্বসে পড়ে। গুরুতর আহত নূরজাহানকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় আল হেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় সুমি আক্তার (৪০) নামে অপর এক নারী আহত হয়েছে। তার বাড়ি বগুড়া জেলায়, স্থানীয় আলম মোল্লার বাড়িতে সে স্বপরিবারে ভাড়া থাকে। তার স্বামী মেহেদী হাসান মুদির ব্যবসা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
০৪/২০২১ ইং