শ্রীপুরে দুর্বৃত্তের গুলিতে কারখানা কর্মকর্তা আহত

আপডেট: নভেম্বর ৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তের গুলিতে এক কারখানার ব্যবস্থাপক আহত হয়েছেন। তার নাম নিয়াজ মোহাম্মদ রিয়াজ (৪৫)। তিনি শ্রীপুরের এমএইচসি অ্যাপারেলস লিমিটেড কারখানার ওয়্যার হাউজ ব্যবস্থাপক। শনিবার রাত ১১টার দিকে শ্রীপুর পৌরসভার শ্রীপুর-মাওনা সড়কের কেওয়া (বকুলতলা) এলাকায় এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসি জানান, প্রতিদিনের মতো কাজ শেষে শনিবার দিবাগত রাতে মোটর সাইকেলযোগে অফিস থেকে মাওনার প্রশিকা মোড় এলাকার বাসায় ফিরছিলেন রিয়াজ। পথে শ্রীপুর-মাওনা সড়কের কেওয়া (বকুলতলা) এলাকায় পৌছলে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। গুলিটি তার পেটের এক পাশ দিয়ে বিদ্ধ হয়ে অন্যপাশ দিয়ে বের হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মাওনা আল-হেরা হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিসার জন্য সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে অবস্থার উন্নতি না হওয়ায় ভোর রাতে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত রিয়াজের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদই ইউনিয়নের শিকারপুর গ্রামে।

শ্রীপুর থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয় নি। এ ব্যাপরে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।