শ্রীপুরে হাত-পা ও কোমড়ে ইট বাঁধা নারীর অর্ধগলিত বিবস্ত্র লাশ উদ্ধার

আপডেট: জুলাই ২৫, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে হাত-পা ও কোমড়ে ইট বাঁধা বিবস্ত্র এক নারীর অর্ধ গলিত লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের সুমনের পরিত্যক্ত পুকুর থেকে ওই লাশ উদ্ধার করা হয়। আনুমানিক ৩৫ বছর বয়সের ওই নারীর পরিচয় পাওয়া যায় নি।

ইউপি সদস্য শফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে শ্রীপুরের টেপিরবাড়ী গ্রামের মাঠে গরু চড়াতে গিয়ে পঁচা দুর্গন্ধ পান স্থানীয় কয়েক কৃষক। ওই দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে তারা সুমনের পরিত্যক্ত পুকুরে হাত-পা ও কোমড়ে ইট বাঁধা বিবস্ত্র এক নারীর অর্ধ গলিত লাশ দেখতে পান।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, খবর পেয়ে পুলিশ অজ্ঞাত ওই নারীর অর্ধ গলিত বিবস্ত্র লাশ উদ্ধার করে। তার হাত-পা ও কোমড়ে ইট বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বত্তরা হাত-পা বেঁধে ওই নারীকে হত্যা করে। পরে পানিতে ডুবিয়ে গুম করার জন্য লাশের কোমড়ে ইট বেঁেধ রাতের আঁধারে পুকুরে ফেলে পালিয়ে যায়। লাশটি পঁচে ফুলে যাওয়ায় পানির উপর ভেসে উঠে। নিহতের পরিচয় পাওয়া যায় নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###