সকলের সহযোগিতায় বাঁচতে চায় সখিপুরের মোসলেম

আপডেট: ডিসেম্বর ২২, ২০২১
0

শরিফুল ইসলাম বাবুল সখিপুর টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের পাথারপুর (হাবলা চালা) গ্রামের সন্তান মোসলেম উদ্দিন। তিনি দীর্ঘদিন সখিপুরের মুজিব কলেজ রোডে গোডাউন সংলগ্ন একটি গ্যারেজ পরিচালনা করে জীবিকা নির্বাহ করতেন। কয়েক বছর পূর্বে জীবন-জীবিকার তাগিদে একটু সচ্ছলভাবে জীবন চালানোর আশায় বিদেশে গিয়েছিলেন। কিন্তু বিধিবাম, অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে এবং বিদেশেই জেল খেটে ফিরে এসেছেন নিজ গ্রামে। দেশে ফিরে আসার পর থেকেই তার শারীরিক সমস্যা দেখা দেয়। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দীর্ঘদিন যাবৎ তিনি অসুস্থতায় ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নানা পরীক্ষা-নিরীক্ষা করে তার গলায় একটি টিউমার ধরা পড়েন এবং যেখানে রয়েছে ক্যান্সারের জীবাণু। যদি একটু উন্নত চিকিৎসা করানো সম্ভব হয় তাহলে হয়তো এই সুন্দর পৃথিবীতে আরো কিছুদিন বেঁচে থাকবেন মোসলেম।

অসুস্থ মোসলেমের স্ত্রী জানান, যতটুকু সঞ্চয় ছিল তার সঙ্গে কিছু ধার দেনা করে এপর্যন্ত চিকিৎসার ব্যয়ভার বহন করেছেন। বর্তমানে চিকিৎসা চালিয়ে যাবার মতো অবশিষ্ট আর কিছুই নেই। তিনি কান্না জড়িত কণ্ঠে আরো জানান,এক সময় অনেক ভাই বন্ধু আত্মীয়-স্বজন থাকলেও বর্তমানে তাদের এই দুঃসময়ে সহযোগিতা করার মতো বিশেষ কেউ নেই। তাই নিরুপায় হয়ে দেশবাসীর কাছে একটু সহযোগিতার বিনীত নিবেদন জানান তিনি।

“মানুষ মানুষের জন্য” মাত্র একলক্ষ টাকা হলেই হয়তো বেঁচে যেতে পারে মোসলেমের প্রাণ।পরিমাণের দিকে না তাকিয়ে সকলের কাছে সহযোগিতার নিবেদন করেন অসহায় মোসলেম ও তার পরিবার। সঠিক চিকিৎসায় হয়ত বেঁচে যেতে পারেন তিনি।যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি অসুস্থ মোসলেমের চিকিৎসার জন্য অর্থনৈতিক সহযোগিতা করতে চান তাহলে ০১৯১৯৯৫৩৬৪৩ (01919953643 বিকাশ পার্সোনাল,অসুস্থ মোসলেমের স্ত্রী) এই নাম্বারে যোগাযোগ করে সহযোগিতা করার বিনীত আবেদন রইল।