সকল জুলুম-নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে-আবদুস সালাম

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২২
0

‘অবৈধ ও অনৈতিক সরকার মানবাধিকার লংঘন ও জুলুম-নির্যাতনের রেকর্ড তৈরী করেছে, তাদের সকল জুলুম-নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে এবং ঢাকা মহানগর বিএনপি’র নেতাকর্মীরা তাতে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, ওয়ার্ড থেকে থানা এবং মহানগর পর্যায়ে প্রতিটি স্তরে দলের সাহসী ও ত্যাগীদের পদায়ন করার মাধ্যমে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিকে নতুন মাত্রা দেয়া হবে।

আজ ২ ফেব্রুয়ারী ২০২২, বুধবার নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবন মিলনায়তনে ওয়ার্ডের নেতৃত্ব প্রত্যাশীদের ধারাবাহিক সাক্ষাৎকারের দ্বিতীয় দিনে সাংগঠনিক টীম-৩ এর আওতাধীন মতিঝিল, খিলগাঁও এবং সবুজবাগ থানাধীন ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে জনাব আবদুস সালাম এসব কথা বলেন। সাক্ষাৎকার অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে দেশ ও জনগণের প্রত্যাশানুযায়ী ভূমিকা পালনে সক্ষম একটি গণমুখী সংগঠন গড়ে তোলা। এ লক্ষ্যে আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দিক-নির্দেশনা অনুযায়ী বিভিন্ন স্তরের কমিটি গঠনের প্রক্রিয়া শুরু করেছি। শীঘ্রই আমরা আমাদের কার্যক্রমের সুফল পাবো বলে বিশ^াস করি।