নিশিরাতের সরকার ক্ষমতার মোহে প্রতিবন্ধী হয়ে গেছে—- বরকত উল্যাহ ভুলু

আপডেট: এপ্রিল ১০, ২০২৩
0

স্টাফ রিপোটার :
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ ভূলু বলেছেন , নিশিরাতের সরকার ক্ষমতার মোহে প্রতিবন্ধী হয়ে গেছে । আজ বিদেশি’রা পর্যন্ত বলছে দিনের ভোট রাতে হয়ে যায় বাংলাদেশে। তাতীঁ দলের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায় কেন্দ্রীয় তাঁতীদলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জাতীয় প্রেসক্লাবে আব্দুস সালাম হলে কেন্দ্রীয় তাঁতীদলের আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে হাজী মুজিবুর রহমান সঞ্চালনায় ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকত উল্যাহ ভূলু ।

এ সময় ভুলু বলেন,’ তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একাধিক মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে কারাবন্দী করে রেখেছে বর্তমানে বাসায় বন্দী রয়েছে। ‘ তিনি আরও বলেন -‌’পবিত্র মাহে রমজান মাস রহমত, মাগফিরাত, নাজাতের মাস। এ মাসের সবাই সবার জন্য দোয়া করবেন যাতে আমরা হিংসা বিদ্বেষ ভুলে মিলেমিশে শান্তিতে বসবাস করতে পারি।; একই সঙ্গে গনতন্ত্র ফিরিয়ে আনতে তাঁতীদলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ কে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড আব্দুস সালাম আজাদ, বিএনপি’র নির্বাহী কমিটির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক রিয়াজ উদ্দীন নশু ,সাবেক এমপি নিলুফার চৌধুরী মনি অন্যান্য মধ্যে আরোও উপস্থিতি ছিলেন তাঁতীদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল মতিন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি জাহাঙ্গীর আলম উত্তর সভাপতি মোস্তফা কামাল প্রমূখ।

বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও মিথ্যা মামলা থেকে মুক্তি কামনা দোয়া মুনাজাত করা হয়