সিলেটের শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ চৌধুরী ও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক সুশংকর পাল

আপডেট: আগস্ট ৯, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পালকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরষ্কৃত করা হয়।

গতকাল রোববার সকালে জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন তার হাতে ক্রেস্ট তুলে দেন।

এছাড়াও মামলার মূল রহস্য উদঘাটন গ্রেফতারী পরোয়ানা তামিলে বিশেষ ভূমিকা রাখার জন্য গোলাপগঞ্জ মডেল থানার এসআই (নিঃ) একলাছ মিয়া ও এএসআই(নিঃ) মোঃ মনিরুল ইসলামকে পুরস্কৃত করে উৎসাহিত করেন।

এসময় কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর মোঃ লুৎফর রহমান সহ সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয় আমার থানার সকল অফিসার ও ফোর্সের পরিশ্রমের ফসল । তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

জানা যায়, গত জুলাই মাসে মাদক উদ্ধার, মামলার মূল রহস্য উদঘাটন, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি সহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য সিলেটের গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরষ্কৃত করা হয়েছে। এর আগেও গত ফেব্রুয়ারি মাসে সিলেট জেলা এবং সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত হন এবং পুরস্কার গ্রহন করেন।

এছাড়াও সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ওসি থাকা কালীন মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী সুনামগঞ্জ জেলায় ৭বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন এবং পুরস্কার গ্রহন করেন।