সৈয়দপুরে র‌্যাব’র অভিযানে ৫৭০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২, প্রাইভেট কার জব্দ

আপডেট: আগস্ট ৪, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোলাহাট ওয়াপদা মোড় সংলগ্ন শান্ত টাওয়ারের সামনে ওই অভিযান পরিচালনা করা হয়। সন্ধায় এ ঘটনায় মামলা হয়েছে।

আটকরা মাদক ব্যবসায়ীরা হলো- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজারের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সুমন (৩৪) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খানশুর বাজারের আহমেদ আলীর ছেলে মোঃ ইমরান (২০)।

র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর সূত্র মতে, সকালে র‌্যাবের একটি টহলদল সৈয়দপুরের পার্শবর্তী দিনাজপুরের চম্পাতলী এলাকায় অবস্থানকালে গোপন সংবাদে জানতে পারে রংপুর থেকে একটি সাদা কার যোগে মাদকের একটি চালান দিনাজপুরের উদ্দেশ্যে আসছে। এরই ভিত্তিতে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের গোলাহাট ওয়াপদা মোড় এলাকায় আসমতিয়া কারিগরি দাখিল মাদরাসার সামনে চেকপোষ্ট বসিয়ে অবস্থান করে।

সকাল সাড়ে ৯টার দিকে মাদকবহনকারী কারটি র‌্যাব সদস্যদের সিগন্যাল উপেক্ষা করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পাশের একটি খেজুর গাছে ধাক্কা লেগে কারটি বিকল হয়ে যায়। এই সুযোগে কারে থাকা সুমন ও ইমরানকে আটক করে র‌্যাব সদস্যরা।

এ সময় তাদের ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেট কারটিতে (ঢাকা মেট্রো-গ- ১১- ০২৫১) তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৫৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ উপ-সহকারী পরিচালক নায়েব সুবেদার মোঃ মোখলেছুর রহমান নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব কর্তৃক আটক দুই মাদক ব্যবসায়ীকে বুধবার সকালে আাদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।