সৈয়দপুরে ১৭০ পিস ইয়াবাসহ পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

আপডেট: অক্টোবর ১১, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ ১শ’ ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সৈয়দপুর পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান খান নাদিম (৩১) কে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের অভিযানিক দল।

সোমবার (১১ অক্টোবর) সকাল ৯ টার দিকে সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমরান ওই এলাকার হাজী উসমান গনির ছেলে।

জানা যায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক আশরাফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে নাদিমের বাসায় তল্লাশী চালিয়ে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদকসহ হাতেনাতে ধরা পড়ায় তাকে গ্রেফতার করা হয়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ জানান, গ্রেফডার নাদিমের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সে দীর্ঘদিন থেকে দলীয় প্রভাব খাটিয়ে মাদক ব্যবসাসহ, রেলওয়ের জমিদখল ও দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সৈয়দপুর পৌর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন, ৪ বছর আগে কাউন্সিলের মাধ্যমে কমিটিতে সে সাধারণ সম্পাদক হয়েছে। এরপর থেকে তার বিতর্কিত কর্মকাণ্ডের কারনে বিভিন্ন ফোরামে অভিযোগ করেছি।

কিন্তু সে বেপরোয়া হওয়ায় কমিটির মেয়াদ শেষে দলীয় কোন কর্মসূচীতে তাকে সম্পৃক্ত করা হয়নি। সে অপরাধ করে থাকলে বিচার হওয়া প্রয়োজন। সে সাথে তার মদদদাতাদেরও রিমান্ডে নেয়া হোক।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, গ্রেফতার ইমরান খান নাদিমকে বিকালে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।