স্বনির্ভর দেশ গড়তে আত্মকর্মসংস্থান সৃষ্টি করতে হবে -মো: খায়রুল হাসান

আপডেট: জুলাই ২৯, ২০২৩
0

গাজীপুরে কালিগঞ্জে আত্মকর্মসংস্থান
সৃষ্টির লক্ষ্যে ছাগল বিতরণ…

স্টাফ রিপোর্টার, গাজীপুর।।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য, গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি ও (কালিগঞ্জ,পুবাইল,বাড়িয়া) উন্নয়ন ফোরামের সভাপতি মোঃ খায়রুল হাসান বলেছেন, আল্লাহ সুবহানাহু তায়া’লা মুসলিম উম্মাহকে বিশ্বমানবতার কল্যাণ সাধনের জন্য এই পৃথিবীতে পাঠিয়েছেন। মুসলিম জাতি হিসেবে মানবতার কল্যাণে কাজ করা আমাদের দায়িত্ব।এই দায়িত্ববোধের জায়গা থেকে ন্যায় ইনসাফ

ভিত্তিক সমাজ বিনির্মান এবং মানবতার কল্যাণে বাংলাদেশ জামায়াতে ইসলামী কাজ করে যাচ্ছে। শত বাধা প্রতিবন্ধকতার মাঝে জামায়াতে ইসলামী নানামুখী জনকল্যাণ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর অংশ হিসেবে গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলা জামায়াতের উদ্যোগে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি উপরোক্ত কথা বলেছেন। শনিবার সকালে কালিগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাও গ্রামে অনুষ্ঠিত প্রোগ্রামে আরো বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা মাহমুদুল হাসান।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নায়েবে আমীর মাওলানা বদিউজ্জামাল, সেক্রেটারি মোঃ তাজুল ইসলাম, ইউনিয়ন আমীর মাওলানা শাহজাহান, সেক্রেটারি মোঃ আ: আজিজ, মো: এমদাদ হোসেন,মো: রুবেল প্রমুখ।

তিনি আরো বলেন বাংলাদেশকে স্বাধীন ও স্বনির্ভর দেশ হিসেবে গড়ে তুলতে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সীমিত সামর্থ্যের মধ্যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।আজকের এই উদ্যোগ বাস্তবায়নে একজন ভাই আর্থিকভাবে সহযোগিতা দিতে এগিয়ে এসেছেন ।তার প্রতি আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং সেই সাথে সামর্থ্যবান ভাই-বোনদের প্রতি এই জাতীয় মহতি উদ্যোগে এগিয়ে আসার জন্য আহবান জানাচ্ছি । পরে ২ জন পুরুষ এবং ২ জন মহিলা মোট ৪ টি পরিবারের সদস্যদের কাছে ৪ টি ছাগল বিতরণ করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।।
তারিখ -২৯/৭/২০২৩ ইং