হাইমচরে এমবিপিএল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সৈয়দ একাদশ

আপডেট: ডিসেম্বর ১৩, ২০২১
0

মোঃ রাসেদ মিজি,হাইমচর:

‘খেলাধুলা বিনোদন, মাদকমুক্ত সমাজ গঠন’ এ প্রতিপাদ্য বিষয় সামনে রেখে হাইমচরে জমকালো আয়োজনে ‘মিজি বাড়ি প্রিমিয়ার লীগ’ (এমবিপিএল ) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নিয়েছে রাজু একাদশ ও সৈয়দ একাদশ নামে দুটি শক্তিশালী দল।

টস জিতে রাজু একাদশ প্রথমে ব্যাট করতে নেমে নেমে নির্ধারিত ৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮৬ রান তুলতে সক্ষম হয়। অপর দিক সৈয়দ একাদশ কোনো উইকেট না হারিয়ে ৮ ওভারে ৮৮ রান তুলে চ্যাম্পিয়ন হয়ে খেলায় অাগত অতিথিবৃন্দের হাত থেকে প্রথম পুরস্কার ২৪ ইঞ্চি টিভি গ্রহণ করেন এমবিপিএল খেলার চ্যাম্পিয়ন দল সৈয়দ একাদশ।

১৩ ডিসেম্বর সোমবার বিকেলে উপজেলার ২নং অালগী উত্তর ইউনিয়ন ৬নং ওয়ার্ড উত্তর আলগী গ্রামের মিজি বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি’র বক্তব্যে স্থানীয় ইউপি সদস্য নাজির আহমেদ বেগ বলেন, খেলাধুলা মানুষের মেধা বিকাশের সহায়ক ভূমিকা ভূমিকা হিসেবে কাজ করে। তাছাড়া, খেলাধুলা উঠতি বয়সের ছেলেদের যাবতীয় নেশা জাতীয় দ্রব্য থেকে দূরে রাখতে সক্ষম হয় এবং বাল্যবিবাহ সহ সমাজের সকল অসঙ্গতিপূর্ণ কাজ থেকে বিরত রাখে।

তিনি অারো বলেন, মিজি বাড়ির অায়োজিত এমবিপিএল ক্রিকেট টুর্নামেন্টে অামাকে প্রধান অতিথি হিসেবে মনোনীত করায় সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক বাচ্চু মিয়া কবিরাজ, আব্দুল মান্নান ভূইয়া, শাহ আলম মিয়াজি, মোক্তার আখন, মোঃ রমিজ গাজী, হাফেজ ভূইয়া প্রমুখ।