হ্যারিকে ফোন বাবা ও ভাইয়ের: মেঘান দম্পতির বন্ধু উইনফ্রে আমাদের বর্ণবাদী পরিবার বলেছে আমরা তা নই– উইলিয়াম

আপডেট: মার্চ ১৭, ২০২১
0

প্রিন্স হ্যারি তার ভাই উইলিয়াম এবং তাঁর বাবা চার্লসের সাথে কথা বলেছেন, যেহেতু সাসেক্সিসের সাথে ওপরা উইনফ্রের সাক্ষাত্কার প্রচারিত হয়েছিল, কিন্তু এই কথোপকথনগুলি “অনুৎপর,” গেইল কিং, দম্পতির বন্ধু এবং সিবিএস শোয়ের সহ-হোস্ট “। এই সকালে, “মঙ্গলবার বলেন।
কিং বলেছিলেন যে তিনি হ্যারি এবং মেঘানকে, ডেকেস অফ ডাসেস অফ সাসেক্সকে উইকএন্ডে ফোন করেছিলেন “তারা কেমন অনুভব করছে তা দেখার জন্য।”

“হ্যারি তার ভাইয়ের সাথে কথা বলেছেন এবং তিনি তার বাবার সাথেও কথা বলেছেন। আমার যে কথাটি দেওয়া হয়েছিল তা ছিল সেই কথোপকথনগুলি ফলপ্রসূ ছিল না। তবে তারা আনন্দিত যে তারা কমপক্ষে একটি কথোপকথন শুরু করেছে,” কিং মঙ্গলবারের সংস্করণে বলেছিলেন “এটি সকাল। ”
উইনফ্রেয়ের সাথে এই দম্পতির সাক্ষাত্কারের সময় হ্যারি বলেছিলেন যে উভয় পুরুষের সাথে তার সম্পর্ক কার্যত ভেঙে গেছে – স্বীকার করে যে তিনি উইলিয়ামের সাথে খুব কমই কথা বলছিলেন এবং তাঁর বাবা এবং ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী চার্লস এক পর্যায়ে তার ফোন নেওয়া বন্ধ করে দিয়েছিল।

কিংও পরামর্শ দিয়েছিলেন যে এই জুটি তাদের সাক্ষাত্কারে বাকিংহাম প্যালেসের প্রতিক্রিয়া দেখে হতাশ হয়েছিল।

“আমি মনে করি যে তাদের এখনও খারাপ লাগছে তা হল রাজবাড়িটি বলে যে তারা এটিকে ব্যক্তিগতভাবে কাজ করতে চায় … তবে তারা বিশ্বাস করে যে (মিথ্যা গল্প) বেরিয়ে এসেছে যা মেঘানের বিরুদ্ধে এখনও খুব অসন্তুষ্ট হয়,” তিনি বলেছিলেন।
মিশেল ওবামা বলেছেন, রাজপরিবারে বর্ণবাদ নিয়ে মেঘান আলোচনা শুনে ‘সম্পূর্ণ অবাক হওয়ার কিছু ছিল না’
মিশেল ওবামা বলেছেন, রাজপরিবারে বর্ণবাদ নিয়ে মেঘান আলোচনা শুনে ‘সম্পূর্ণ অবাক হওয়ার কিছু ছিল না’
প্রাসাদটি গত সপ্তাহে বলেছিলেন যে মেঘনের মন্তব্যগুলি “সম্পর্কিত” ছিল, বিশেষত তার দাবি যে একজন প্রবীণ রাজকন্যা তাঁর অনাগত শিশুর ত্বকের স্বর সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তবে তাদের “পরিবার ব্যক্তিগতভাবে সম্বোধন করবে।”
“রাজপরিবারের কেউ এই নির্দিষ্ট সময়ে এখনও মেঘানের সাথে কথা বলেনি এবং আমি মনে করি তাদের জন্য হতাশাজনক যে তারা রাজপরিবার সম্পর্কে একটি বর্ণবাদী কথোপকথন ছিল যখন তারা সকলেই চাইছিল যে রাজকন্যারা হস্তক্ষেপ করবে এবং প্রেসকে বলবে। “অন্যায়ের, ভুলভ্রান্ত মিথ্যা গল্পের সাথে থেমে যা নিশ্চিতভাবেই একটি জাতিগত তাত্পর্য রয়েছে,” কিং যোগ করেছিলেন।

উপস্থাপক আরও বলেছিলেন যে হ্যারি এবং মেঘান উভয়ই “এগিয়ে যেতে” এবং “এই পরিবারে নিরাময়” দেখতে চান।

হ্যারি এবং মেঘানের সাক্ষাত্কার বাকিংহাম প্যালেসকে একটি টেলস্পিনে প্রেরণ করেছে এবং জিনোফোবিয়াকে স্থায়ী করার ক্ষেত্রে রয়্যালস, জাতি এবং গণমাধ্যমের ভূমিকা নিয়ে দেশব্যাপী বিতর্ক সৃষ্টি করেছে।
এখনও অবধি সাক্ষাত্কারটি সম্পর্কে একজন প্রবীণ রয়েলের একমাত্র প্রকাশ্য মন্তব্য উইলিয়াম থেকে এসেছে।

গত সপ্তাহে পূর্ব লন্ডনের একটি স্কুল পরিদর্শনকালে একজন সাংবাদিকের কাছে জানতে চাইলে যে রাজকন্যারা একটি “বর্ণবাদী পরিবার,” ডিউক অফ কেমব্রিজ বলেছিল, “আমরা খুব একটা বর্ণবাদী পরিবার নই।”

ওপরাহ উইনফ্রের সাথে সাক্ষাত্কারের পর থেকে তিনি তার ভাইয়ের সাথে কথা বলেছেন কিনা এমন প্রশ্নের জবাবে প্রিন্স উইলিয়াম বলেছিলেন: “আমি এখনও তার সাথে কথা বলিনি তবে করবো।”