২ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

আপডেট: জুন ৩, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-৩ এর আভিযানিক দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা এয়ারপোর্ট হতে মহাখালী হয়ে মগবাজার অভিমুখী একটি প্রাইভেট কারের মাধ্যমে এবং গুলশান-১ হতে বাড্ডা থানাধীন গুদারাঘাট বাজার হয়ে গুলশান-২ অভিমুখী আরেকটি প্রাইভেট কারের মাধ্যমে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য বিদেশী বিয়ার ক্যান এর চালান আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর ০২ টি অভিযানিক নিম্নবর্ণিত পৃথক ২টি অভিযান পরিচালনা করে ,

১ম আভিযানিক দল ০১/০৬/২০২১ তারিখ ২২৩০ ঘটিকার সময় ঢাকা মহানগীর মধ্যবাড্ডা, গুদারাঘাট বাজার এলাকায়ু চেকপোষ্ট স্থাপন করে ৯৬০ ক্যান বিয়ার এবং ০১ টি প্রাইভেটকারসহ ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন (৩৪), জেলা-নারায়নগঞ্জকে গ্রেফতার করতে সক্ষম হয়।

২য় আভিযানিক দল ০২/০৬/২০২১ তারিখ ০৩৩০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর বনানী থানাধীন এয়ারপোর্ট রোড, মহাখালী এলাকায় চেকপোষ্ট স্থাপন করে ৫৫২ ক্যান বিয়ার এবং ০১ টি প্রাইভেটকারসহ ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ মাসুম @ লিমন (৩২), জেলা-নরসিংদীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পৃথক ০২ টি অভিযানে ০২ জন মাদক ব্যবসায়ী ধৃত হয় এবং তাদের নিকট হতে মোট ১৫১২ ক্যান বিয়ার এবং ০২ টি প্রাইভেটকার উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ এভাবে মাদক ব্যবসা করে আসছে বলে জানায়।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বাড্ডা থানা মামলা নং-০৬ তারিখ-০২/০৬/২০২১, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(গ)/৩৮ রুজু করা হয় এবং বনানী থানা মামলা নং-০৪, তারিখ-০২/০৬/২০২১, মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(গ)/৩৮ রুজু করা হয়।