৪ কোটিরও বেশি গ্রাহকের কাছে পৌছাতে চায় বাংলালিংক

আপডেট: অক্টোবর ১৫, ২০২৩
0

বাংলাদেশ স্টার্টআপ সামিট ২০২৩:
বাংলালিংক, সকল ডিজিটাল স্টার্টআপ ও ডেভেলপারদের সার্ভিস বাংলালিংক-এর ৪ কোটিরও বেশি গ্রাহকের কাছে পৌঁছে দেয়ার জন্য আহবান করছে

ঢাকা, ২৮ জুলাই ২০২৩: বাংলালিংক,আগামীকাল থেকে শুরু হতে যাওয়া স্টার্টআপ সামিট ২০২৩-এ সম্ভাবনাময়স্থানীয় স্টার্টআপ এবং ডেভেলপারদের সাথেমতবিনিময়করবে। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীনস্থ শীর্ষস্থানীয় ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড আয়োজিত দুই দিনব্যাপী এই সম্মেলনেবিভিন্ন দেশের স্টার্টআপ, ব্যবসাপ্রতিষ্ঠান, ভেঞ্চার ক্যাপিটালিস্ট, অ্যাঞ্জেল ইনভেস্টর, রেগুলেটর ও বিশেষজ্ঞরা একত্রিত হবেন।বাংলালিংক টেলিকম পার্টনার হিসেবে বিশেষ এই আয়োজনেসহযোগিতাকরবে।
এইসামিটেব্যবসায়িক পরিস্থিতি এবং বিশ্বব্যাপী ব্যবসার সুযোগ নিয়ে সেমিনার, ওয়ার্কশপ এবং প্যানেল আলোচনা অনুষ্ঠিত হবে। এছাড়া অংশগ্রহণকারীরা স্থানীয় এবং বিদেশী বিনিয়োগকারীদের সাথে যোগাযোগস্থাপনেরপাশাপাশিতাদের উদ্ভাবনী ব্যবসায়িক পরিকল্পনা উপস্থাপনের সুযোগ পাবেন।
বাংলালিংক-এরডিজিটাল বিজনেস ডিরেক্টরমোহিত কাপুরএই অনুষ্ঠানেরঅন্যতমকিনোটপ্রেজেন্টারহিসেবেউপস্থিত থাকবেন।বাংলাদেশের বিকাশমান স্টার্টআপ অবকাঠামো নিয়ে তিনি মতামত প্রকাশ করবেন। এরপাশাপাশিস্টার্টআপ ও ডেভেলপাররাকীভাবেটফি ও মাইবিএল-এরমতোবাংলালিংক-এরডিজিটালসেবা ও অন্যান্যটেলিকমভিত্তিকসেবাকেতাদেরস্টার্টআপেরজন্যকাজে লাগাতে পারেন, সেসম্পর্কেওতিনি আলোচনা করবেন।
তিনিবলেন, “বাংলালিংক-এর ডিজিটাল অপারেটরভিত্তিক কৌশলের অংশ হিসাবেআমরা এমন একটি অন্তর্ভুক্তিমূলক ডিজিটাল ইকোসিস্টেম তৈরি করতে চাই যাস্থানীয় স্টার্টআপ ও ডেভেলপারদরকে আমাদের বিপুল গ্রাহকসংখ্যারসুবিধাকেকাজেলাগানোরসুযোগদেবে। এই ধরনের একটি যৌথ উদ্যোগগ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণে অত্যন্ত কার্যকর হতে পারে। বাংলাদেশস্টার্টআপ সামিট ২০২৩আমাদেরকেনতুন স্টার্টআপ ও ডেভেলপারদের সাথে মত বিনিময় করার দারুণ সুযোগ দিচ্ছে। এই আয়োজনে আমরা বাংলালিংক-এর ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে যৌথ উদ্যোগ গ্রহণের উপায়গুলিও তাদের কাছে তুলে ধরার সুযোগ পাচ্ছি।”
আপনিযদিএকজনস্টার্টআপবাডেভেলপার হয়ে থাকেন, আমাদের ডিজিটাল এসেট কাজে লাগিয়ে যৌথ উদ্যোগে কাজ করতে আগ্রহী থাকেন, তাহলে যোগাযোগ করতে পারেন এই ই-মেইল অ্যাড্রেসে: [email protected]