‌`পশুর নদী থেকে বাণিজ্যিক জাহাজ হতে চোরাইকৃত মালামালসহ ২চোরাকারবারী আটক’

আপডেট: ডিসেম্বর ২৪, ২০২২
0

বাগেরহাট জেলার সুন্দরবন এলাকায় পশুর নদী থেকে বাণিজ্যিক জাহাজ হতে চোরাইকৃত মালামালসহ ২ জন চোরাকারবারীকে দেশীয় ধারলো অস্ত্রসহ আটক করেছে কোস্ট গার্ড
শনিবার (২৪ ডিসেম্বর ২০২২) সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ২৩ ডিসেম্বর ২০২২ আনুমানিক ১০০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি বেইস মংলা কর্তৃক বাগেরহাট জেলার মংলা উপজেলাধীন সুন্দরবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিদেশি বাণিজ্যিক জাহাজ থেকে চুরিকরা মেশিনারিজ পণ্য (গোল্ডেন ব্রিজ ওয়েল্ডিং মেটারিয়াল ২২ বক্স (৭৫০ সস), মেটালিক ফ্যান লোবার ০৯ টি, জয়েন্ট  বুশ ১০টি) ০১টি ইঞ্জিন চালিত বোট এবং দেশীয় ধারালো অস্ত্রসহ ০২ জন চোরাকারবারীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদ্বয় মোঃ আল-আমিন(৩৪) ও মোঃ আশিক(৩২) বাগেরহাট জেলার মংলা এলাকার বাসিন্দা। জব্দকৃত মালামালের কোন সঠিক কাগজপত্র পাওয়া যায়নি এবং তাদের থেকে নগদ ১,৩২,১৬০/০০ (এক লক্ষ বত্রিশ হাজার একশত ষাট) টাকা এবং ইয়াবা সেবনের ফয়েল পেপার উদ্ধার করা হয়।

 

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত মালামাল, ইঞ্জিন চালিত বোট ও আটককৃত ব্যক্তিদের আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে মংলা থানায় হস্তান্তর করা হয়।