অধ্যক্ষ আব্দুল খালেকের ইন্তেকালে গাজীপুর মহানগর জামায়াতের শোক

আপডেট: জুলাই ২১, ২০২৩
0

স্টাফরিপোর্টার, গাজীপুর:
অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক সাহেব ইন্তেকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরী আমির অধ্যাপক জামাল উদ্দিন এবং মহানগরী সেক্রেটারি খায়রুল হাসান গভীর শোক প্রকাশ করেছেন।

শোক বার্তায় গাজীপুর মহানগরী আমির ও সেক্রেটারি বলেন- বর্ষিয়ান রাজনীতিবিদ অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য আজীবন সংগ্রাম করে গিয়েছেন। জুলুমবাজ সরকারের মিথ্যা মামলায় জালিমের প্রকোষ্ঠেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। যা গোটা পৃথিবীর ইসলামী আন্দোলনের জন্য এক অনন্য ত্যাগের দৃষ্টান্ত। তিনি ছিলেন সাতক্ষীরাসহ গোটা উপকূলীয় জনপদে ইসলামী আন্দোলনের অন্যতম রাহবার, সাবেক এমপি, উচুমানের আলেম, অসংখ্য আলেমের শিক্ষক, সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক আমীর। তিনি ছিলেন উদারমনা রাজনীতিবিদ। বাংলাদেশের সবুজ জমিনে ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মানের আন্দোলনে তিনি ছিলেন একজন অকুতোভয় মুজাহিদ । তার ইন্তেকালে ইসলামী আন্দোলনের অপূরণীয় ক্ষতি হয়েছে।

আল্লাহ তায়ালা আমাদের এই অভিভাবককে শহীদ হিসেবে কবুল করুন। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের পরিবার, আত্মীয়স্বজন ও সহকর্মীদের সবরে জামিল দান করুন। আমীন।
মাওলানা আব্দুল খালেক কারাগারে বন্দী থাকা অবস্থায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে জরুরি ভিত্তিতে সাতক্ষীরা মেডিকেল কলেজের প্রিজন সেলে নিয়ে আসা হয়। পরবর্তীতে পরিস্থিতির অবনতি হলে তাকে খুলনা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানেই বৃহস্পতিবার বিকেলে মিনিটে তিনি ইন্তেকাল করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফরিপোর্টার, গাজীপুর।
২১/০৭/২০২৩ ইং