আমাকে জেলে নিয়ে আমার কর্মীদের ছেড়ে দেন : এসপিকে তৈমুর

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নাসিক নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকার প্রধান অলিখিত এজেন্ট ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলে মন্তব্য করেছেন পরাজিত প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তিনি বলেছেন, আমার কর্মীদের বিনা অপরাধে জেলে নেয়া হয়েছে, তাদের জামিন দেয়া হচ্ছে। আমাকে কারাগারে নিয়ে তাদের মুক্তি দেয়া হোক। গতকাল মঙ্গলবার জেলা কারাগারের সামনে সাংবাদিকদের একথা বলেন তৈমূর।

এসময় তিনি কারাগারের বাইরে থাকা কারাবন্দিদের স্বজনদের সাথে কথা বলেন তাদের জামিনের ব্যাপারে আশ্বস্ত করেন এবং প্রত্যককে কারাগারে টাকা প্রদান করেন।

তৈমূর বলেন, আমি আজ এখানে এসে জানতে পারলাম আমার আরেক কর্মী প্রচারণার মিছিল শেষ করে বাড়ি ফিরে গ্রেফতার হয়েছিল। তার পরিবারকে মুখ খুলতে ভয়ভীতি দেখানো হয়েছিল। এই নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্দেশে এসপি নৌকার প্রধান এজেন্টের কাজ করেছেন। সে আমার প্রতিটি কর্মীর বাড়ি বাড়ী পুলিশ পাঠিয়ে ভয়ভীতি দেখিয়েছে, তাদের গ্রেফতার করেছে, আমার বাড়ির কর্মচারীদের গ্রেফতার করা হয়েছে। সে নির্বাচনে এমনভাবে কাজ করেছে এতে সন্দেহের কোন অবকাশ নেই যে সে নির্দেশিত হয়েছে প্রার্থীর এজেন্টের মত কাজ করেছে।

তিনি বলেন, ইভিএম কোন চুরি নয় এটি ডাকাতি। সব দলের সিদ্ধান্তই সঠিক, এই ইভিএমে কোন নির্বাচনে যেন কেউ অংশ না নেয়। ইভিএম ডিজিটাল ডাকাতির বাক্স। আমার নেতাকর্মীদের জামিন না দিয়ে অমানবিক আচরণ করা হচ্ছে। এটি কোনভাবেই কাম্য হতে পারেনা।

তৈমূর আরো বলেন, আমি সরকারকে বলতে চাই তারা আমাকে গ্রেফতার করে কারাগারে নেক এবং আমার কর্মীদের-কর্মচারীদের মুক্তি দেক।

তারা তো কোন অপরাধ করেনি শুধু নির্বাচনের কাজ করেছে। অন্যায় করেছেন আপনারা, ভোট ডাকাতি করেছেন আর প্রশাসনকে দিয়ে নির্বাচন করিয়েছেন। এই বিচারও একদিন হবে এই নারায়ণগঞ্জের মাটিতে।