কাশিমপুর কারাগারে ১৮৭ পিস ইয়াবাসহ কারারক্ষী আটক

আপডেট: জুলাই ২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে ইয়াবা নিয়ে কারাগারে প্রবেশের সময় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর এক কারারক্ষীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১৮৭ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সুপার আব্দুল জলিল শুক্রবার এ তথ্য জানিয়েছেন।

আটককৃত কারারক্ষীর নাম শাহিনুল ইসলাম (২৮)। তিনি ঢাকার ধামরাই থানাধীন কুশোরিয়া ইউনিয়নের রাধানগর এলাকার আব্দুল জলিলের ছেলে।

কারাগারের সুপার আব্দুল জলিল জানান, গাজীপুরস্থিত কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ প্রায় তিন বছর ধরে কারারক্ষী পদে কর্মরত রয়েছেন শাহিনুল ইসলাম। বৃহষ্পতিবার রাত ৯টা হতে ১১টা পর্যন্ত কারাগারের ভিতর তার ডিউটি ছিল। ডিউটিতে যোগ দিতে শাহিনুল রাত ৯টার দিকে কারাগারের প্রধান ফটকে আসে। এসময় নিয়মানুযায়ী কারাগারের ভিতরে প্রবেশের সময় তার দেহ তল্লাশি করা হয়। তল্লাশিকালে তার দেহ থেকে লুকিয়ে রাখা ১৮৭ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়। পলিথিনের প্যাকেটে রাখা ইয়াবা টেবলেটগুলো আন্ডার ওয়ারের ভিতর স্কচটেপ দিয়ে শরীরের সঙ্গে আটকানো ছিল। পরে জিএমপি’র কোনাবাড়ি থানায় খবর দিলে পুলিশ রাতেই ইয়াবাসহ শাহিনুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়।

জিএমপি’র কোনাবাড়ি থানার ওসি মো. আবু সিদ্দিক জানান, এব্যাপারে ওই কারাগারের সহ-প্রধান কারারক্ষী মোহাম্মদ আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। কারাগারে এক বন্দিকে সরবরাহ করতে শাহিনুল ওই ইয়াবা টেবলেটগুলো লুকিয়ে কারাভ্যান্তরে নেওয়ার চেষ্টা করছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। গ্রেফতারকৃত শাহিনুল ইসলামকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

ছবির ক্যাপশনঃ