খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে বিএনপির সমাবেশ শুক্রবার

আপডেট: ডিসেম্বর ২৩, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং তার সুচিকিৎসার দাবীতে গাজীপুরে শহীদ বরকত স্টেডিয়ামে শুক্রবার সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে দলের কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম ফজলুল হক মিলন বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর জেলা বিএনপির কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান।

সম্মেলনে ফজলুল হক মিলন বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং তার চিকিৎসা আজ গণ মানুষের দাবিতে পরিণত হয়েছে। দাবি আদায়ে লক্ষে শুক্রবার গাজীপুরের শ্রীপুরে সমাবেশ হওয়ার কথা ছিল। সেঅনুযায়ী প্রস্তুতি প্রায় সম্পন্ন করা হয়। কিন্তু প্রশাসন আমাদের মৌখিক অনুমতি দিলেও পরবর্তীতে তা প্রত্যাহার করে। এরপর জেলা প্রশাসনের পক্ষ থেকে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে ওই সভাটি করার মৌখিক অনুমতি দেয়।

শুক্রবার দুপুর ২টায় গাজীপুর জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে ওই সভাটি হওয়ার কথা রয়েছে। সমাবেশ সফল করতে আমরা তিনি স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা চেয়েছেন।

সংবাদ সম্মেলনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী ছাইয়েদুল আলম বাবুল ও ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিন, শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকির, আহমদ আলী রুশদী, অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, গাজীপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাখাওয়াত হোসেন সবুজ, হান্নান মিয়া হান্নু, জয়নাল আবেদীনসহ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
২৩/১২/২০২১