গণস্বাস্থ্যকে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে সুচিন্তা ফাউন্ডেশন

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২১
0

সুচিন্তা ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোহাম্মদ এ. আরাফাত গণস্বাস্থ্য কেন্দ্রকে উপহারস্বরূপ PPE GOWN, Kn 95 mask, Gloves, Goggles এবং অন্যান্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

এ উপলক্ষে অধ্যাপক এস আই এম জি মান্নান হল, গণস্বাস্থ্য নগর হাসপাতালে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ, সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এ. আরাফাত ও গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তাবৃন্দ।

মত বিনিময়কালে ডা. জাফরুল্লাহ চৌধুরী ডা. এ আরাফাতের প্রশংসা করে বলেন- “একাডেমিক ভাবে শিক্ষিত মানুষ অনেক আছে তবে জ্ঞানী লোকের অনেক অভাব। আরাফাত সামাজিক গবেষণায় অনেক অবদান রেখে চলেছেন।” তিনি আরো বলেন- ” আমাদের দেশে গবেষণার অনেক অভাব বিধায় সরকারের খরচ অনেক বেড়ে যায়। শিক্ষিত মানুষকে দেশে এসে গবেষণা করতে হবে।” পাশাপাশি তাঁর বক্তব্যে তিনি টিকা নেবার সাথে সাথে সুরক্ষা সামগ্রী ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখার প্রয়োজনীয়তার কথাও উল্লেখ করেন।

এসময় অধ্যাপক এ. আরাফাত গণস্বাস্থ্য নগর হাসপাতাল পরিদর্শন করে এর ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন -” বিভিন্ন বিষয়ে মতপার্থক্য থাকলেও ডা. জাফরুল্লাহ চৌধুরীকে আমি শ্রদ্ধা করি। দেশের মানুষের সেবা করার জন্য তিনি অক্লান্ত কাজ করে যাচ্ছেন। উপহার সামগ্রী গ্রহণের জন্য তিনি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ধন্যবাদ জানান ও তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।