গাজীপুরে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় দু’সহোদর গ্রেফতার

আপডেট: জুন ৪, ২০২২
0
rape

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরে টঙ্গীতে এক গৃহবধূকে ধর্ষনের পৃথক ঘটনায় সহোদর দু’ ভাইয়ের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করেছেন ওই গৃহবধু। শুক্রবার গাজীপুর মেট্রাপলিটন পুলিশ (জিএমপি)’র টঙ্গী পূর্ব থানায় এ মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযুক্ত দু’ভাইকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পাগাড় (পাঠান পাড়া) এলাকার মফিজুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৫) এবং তার ছোট ভাই জান্নাতুল ফেরদৌস (২২)।

টঙ্গী পূর্ব থানার এসআই শেখ সজল হোসেন জানান , টঙ্গী পূর্ব থানার পাগাড় (পাঠান পাড়া) এলাকায় গ্রেফতারকৃদের মামার বাড়িতে স্বামী ও শিশু সন্তানকে ওই গৃহবধু ভাড়া থাকেন। তার স্বামীর অনুপস্থিতিতে জাহিদুল ইসলাম গৃহবধূকে বাসায় গিয়ে কু-প্রস্তাব এবং বেড রুমের দরজা খুলে ঘরে প্রবেশ কারার চেষ্টা করতো। তার প্রস্তাবে রাজি না হলে সে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করেছে বলে জানায়। এক পর্যায়ে গৃহবধূকে ওই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গত ৯ মে থেকে ২৫ মে পর্যন্ত একাধিকবার ধর্ষন করে আসছে।

এদিকে, অপর অভিযুক্ত জান্নাতুল ফেরদৌস গৃহবধূকে তার বড় ভাই জাহিদুল ইসলামের সাথে গৃহবধূর শারিরীক মেলামেশার ঘটনা তার স্বামীকে জানিয়ে দেওয়ার ভয় দেখায়। পরে ৩১ মে রাত ৯টায় জান্নাতুল ফেরদৌস গৃহবধূর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষন করে।

শুক্রবার গৃহবধূকে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় দু’ ভাইয়ের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের হলে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৪ জুন) গ্রেফতারকৃতদের আদালাতে পাঠানো হবে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
০৩/০৬/২০২২ ইং।