গাজীপুরে পাওনা টাকা চাওয়ায় রাজমিস্ত্রি খুন, ভায়রা ভাই গ্রেপ্তার

আপডেট: জুলাই ২৩, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরে পাওনা টাকা চাওয়ায় এক রাজমিস্ত্রিকে খুন করেছে তার ভায়রা ভাই। এ ঘটনায় পুলিশ নিহতের ওই ভায়রা ভাইকে গ্রেপ্তার করেছে। শনিবার জিএমপি’র সহকারি কমিশনার (ডিবি-উত্তর ও মিডিয়া) মোঃ আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আল মামুন (৩৩) নেত্রকোনা জেলা সদর থানার মঈনপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। গ্রেপ্তারকৃত আলমগীর হোসেন (২২) একই জেলার কলমাকান্দা থানার পলাশহাটি এলাকার মৃত আব্দুল হারেছের ছেলে।

জিএমপি’র সহকারি কমিশনার মোঃ আসাদুজ্জামান জানান, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন মোগরখাল গ্রামের ভাড়া বাসায় স্বপরিবারে থেকে এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন আল মামুন। একই এলাকার ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানার কাজ করতেন মামুনের ভায়রা ভাই আলমগীর হোসেন। বেশকিছুদিন আগে আলমগীর তার ভায়রা ভাই মামুনের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেয়। ওই টাকা পরিশোধ না করায় তাদের দু’জনের মধ্যে মনোমালিন্য চলে আসছিল।
গত বৃহষ্পতিবার দুপুরে স্ত্রীকে সঙ্গে নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন মামুন। পথে তার সঙ্গে আলমগীরের সঙ্গে দেখা হয়। এসময় তিনি আলমগীরের কাছে পাওনা চাইলে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আলমগীর উত্তেজিত হয়ে মামুনকে বেধড়ক মারধর করে। এতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন মামুন। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করেন। এরপ্রেক্ষিতে পুলিশ শুক্রবার মামুনকে গ্রেপ্তার করে। তাকে আদালতে প্রেরণ করা হলে সে এ ঘটনায় নিজেকে জড়িয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

###