গাজীপুরে মাথা, এক হাত ও দুই পা বিহীন অজ্ঞাত ব্যক্তির বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর \ গাজীপুরে মাথা, এক হাত ও দুই পা বিহীন অজ্ঞাত ব্যক্তির বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার করেছে গাছা থানা পুলিশ। শনিবার বিকেলে মহানগরীর গাছা থানাধীন কুনিয়া পাছর এলাকা হতে ওই কঙ্কাল উদ্ধার করা হয়।

জিএমপি’র গাছা থানার ওসি ইব্রাহিম হোসেন ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের পর গাজীপুর মহানগরীর গাছা থানাধীন কুনিয়া পাছর এলাকার একটি তিনতলা বাড়ির পার্শ্ববর্তী আব্দুর রশিদের জলাবদ্ধ জমিতে ঘাস কাটতে যায় এক ব্যক্তি। এসময় পঁচা দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে তিনি ঘাসের ভিতর ময়লা আবর্জনায় পড়ে থাকা একটি চটের বস্তার ভিতর থেকে মানুষের একটি হাত বের হয়ে থাকতে দেখেন। খবর পেয়ে বিকেলে গাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বস্তা থেকে মাথা, ডান হাত ও দু’পা সহ কোমরের নীচের অংশ বিহীন মানুষের কঙ্কাল উদ্ধার করে। দেহের অবশিষ্টাংশ উদ্ধারের জন্য ঘটনাস্থলসহ আশেপাশের এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

জিএমপি’র ওই কর্মকর্তা আরো জানান, নিহতের পরিচয় সম্পর্কে জানা যায় নি। এমনকি কঙ্কালটি পুরুষ না-কি নারীর তা সম্পর্কেও তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায় নি। নিহতের দেহের প্রায় সবটুকু মাংসই পঁচে গেছে। ধারণা করা হচ্ছে, অন্ততঃ ৫/৭দিন আগে অন্য কোথাও তাকে হত্যার পর মাথা, ডান হাত ও দু’পা সহ কোমরের নীচের অংশ বিহীন লাশটি বস্তাবন্দি করে সেখানে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।