গাজীপুরে রোহিঙ্গা শরনার্থীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, ৮শ’ পিস ইয়াবা উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে রোহিঙ্গা শরনার্থীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮শ’ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। রবিবার রাতে এ তথ্য জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সানোয়ার হোসেন।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজারের উখিয়া থানাধীন বালুখালী-২ রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের মৃত নুর হোসেনের ছেলে নূর ফয়সাল (২০) ও একই জেলার রামু থানার দক্ষিণ মিঠাছড়ি চাইল্লাতলী এলাকার মৃত হাসান ওরফে হাবিবুর রহমান ওরফে হাসিবুর রহমানের ছেলে মোঃ জোহার ওরফে জোবায়ের (৩৫)। তারা নারায়নগঞ্জের বন্দর থানাধীন ফুল হক এলাকার নুর হোসেনের বাসায় ভাড়া থাকে।

পুলিশের ওই কর্মকর্তা জানান, চট্রগ্রাম হতে ইয়াবা টেবলেটের একটি বড় চালান এনে শনিবার দিবাগত রাতে গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন কুচিলাবাড়ি গ্রামের উলুখোলা জোড়া পাম্পের পাশে কয়েক মাদক ব্যবসায়ী কেনা বেচা করছে। এ গোপন সংবাদ পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে নূও ফয়সাল ও জোবায়েরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮শ’ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত জোবায়েরের বিরুদ্ধে এক লাখ পিস ইয়াবা টেবলেট চোরাচালানের অভিযোগে কক্সবাজার থানায় মামলা রয়েছে। অপর গ্রেফতারকৃত নূর ফয়সাল মায়ানমারের (রোহিঙ্গা) নাগরিক (ঋঈঘ ঘঙ-১৯৬১০৭ূঞ৬৭-১৭ঈ৯৫৬৫৯, গঙঐঅ ঘঙ-১৫০২০১৮০১০৯১২৪১০৭)।