গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২ : চুল কাটাতে গিয়ে সন্তানদের সামনেই নিহত মা

আপডেট: জুন ১৬, ২০২৩
0
road

স্টাফ রিপোর্টার, গাজীপুর:

গাজীপুরে দুই শিশু সন্তানকে সেলুনে নিয়ে চুল কাটাতে গিয়ে দোকানের খুঁটির সঙ্গে পিকআপ ভ্যানের চাপায় সন্তানদের চোখের সামনে তাদের মা শুক্রবার দুপুরে নিহত হয়েছেন। এদিকে অপর এক ঘটনায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। পুলিশ উভয় ঘটনায় গাড়ি দু’টিসহ দুই হেলপার এবং ট্রাকের চালককে আটক করেছে।

নিহতরা হলেন- ময়মনসিংহের মুক্তাগাছা থানার কৃষ্ণনগর এলাকার মোক্তার হোসেনের স্ত্রী শরিফা (২১) ও লালমনিরহাট জেলা সদর থানার আরাজি চুঙ্গাদাড়া মঈনুদ্দিনের ছেলে মোঃ বুলু (৩০)।
আটককৃতরা হলো- পিকআপভ্যানের হেলপার মোঃ মারফত আলী এবং ট্রাকের চালক আবুল কালাম (৫৫) ও হেলপার মোঃ হাফিজুর রহমান ( ৪০)।

জিএমপি’র বাসন থানার এসআই সুরুজ্জামান জানান, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন আইটপাড়া এলাকার চান মিয়ার বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকেন মোক্তার হোসেন। শুক্রবার বেলা ১১টার দিকে তার স্ত্রী শরিফা দুইসন্তানকে চুল কাটানোর জন্য বাসার পার্শ্ববর্তী একটি সেলুনে যান। সন্তানদের চুল কাটানোর সময় তিনি দোকানের বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন। এসময় একটি পিকআপ ভ্যান ঘোরানোর সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে শরিফাকে ওই দোকানের সঙ্গে চাপা দেয়। এতে সন্তানদের সামনে ঘটনাস্থলেই নিহত হন শরিফা। স্থানীয়রা পিকআপসহ হেলপার মারফত আলীকে আটক করে। ঘটনার সময় চালক না থাকায় মারফত পিকআপটি চালাচ্ছিলেন।
এদিকে গাজীপুর মহানগরীর সদর থানার লক্ষীপুরা এলাকার অহিদ মিয়ার বাসায় ভাড়া থেকে পূবাইল এলাকার এপিএস গার্মেন্টসে চাকুরি করতেন মোঃ বুলু। বৃহষ্পতিবার দিবাগত রাত ১টার দিকে তিনি টঙ্গীর আমতলী থেকে ভাড়াকৃত মোটরসাইকেলের পেছনে চড়ে বাসায় ফিরছিলেন। পথে আমতলী-পূবাইল সড়কে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পেছন থেকে আসা অপর একটি ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় ওই ট্রাকসহ চালক আবুল কালাম (৫৫) ও হেলপার মোঃ হাফিজুর রহমানকে (৪০) আটক করা হয়।

উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
১৬/০৬/২০২৩ ইং।