বানারীপাড়ায় অটো গাড়ি শ্রমিকদের সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

আপডেট: জুলাই ১৪, ২০২৩
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় অটো রিক্সা-ভ্যান,ইজিবাইক ও বৌ গাড়ির শ্রমিকদের (চালক) সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪ জুলাই শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও অটো রিক্সা-ভ্যান,ইজিবাইক ও বৌ গাড়ি শ্রমিক ইউনিয়নের উপজেলা শাখার সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টুর সভাপতিত্বে তার কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মমিন উদ্দিন।

সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন। অটো রিক্সা-ভ্যান, ইজিবাইক ও বৌ গাড়ি শ্রমিক ইউনিয়নের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন পৌর কাউন্সিলর জাহিদ হোসেন সরদার, সংগঠনের সহ-সভাপতি শাহেব আলী মোল্লা,রিয়াজুল ইসলাম রাজু,তারেক হাওলাদার ও মোঃ আমিন, সাধারণ সম্পাদক মাহফুজুল হক মাসুম, যুগ্ম সম্পাদক মহসিন রেজা ও শাহিন মিয়া প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,পৌর কাউন্সিলর জাহিদ হোসেন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুলহাস,অপূর্ব অপু প্রমুখ।
রাহাদ সুমন,বানারীপাড়া