ভূরুঙ্গামারীতে শিক্ষার্থীদের মাঝে “গ্রিন টাচ ওয়ান ডলার” নামের সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরন

আপডেট: জুন ২, ২০২১
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কচি- কাচা শিক্ষার্থীদের মাঝে “গ্রিন টাচ ওয়ান ডলার” নামের রংপুর বিভাগের একটি বেসরকারি সাহায্য সংস্হা শিক্ষা সামগ্রী বিতরন করেছে।

বুধবার(২ জুন) সকালে উপজেলার দক্ষিন ভরতের ছড়া গ্রামের ঘূন্টি ঘর নামক স্হানে মশিউর রহমান লাভলু মিয়ার সভাপতিত্বে এসব শিক্ষা সামগ্রী বিতরন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন “গ্রিন টাচ ওয়ান ডলার” সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আমেরিকান প্রবাসী ভিক্টর এল এলাহী, ন‍্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর আজীবন সদস‍্য ও “গ্রিন টাচ ওয়ান ভলার” সংগঠনের রাজশাহী বিভাগের কো-অর্ডিনেটর হাবিবুর রহমান,উক্ত সংগঠনের পরিচালক (শিক্ষা) প্রফেসর শহীদ মন্জু,ভূরুঙ্গামারী মহিলা কলেজের প্রভাষক শহিদুল ইসলম নয়ন, আলামিন,ও সোহাগ প্রমুখ।

বিতরন কৃত সামগ্রীর মধ‍্যে ছিল খাতা, স্কুল ব‍্যাগ, টুপি ও মাস্ক।
“গ্রিন টাচ ওয়ান ডলার” সংগঠনের নির্বাহী পরিচালক ভিক্টর তার বক্তব‍্যে বলেন,এই অঞ্চলের ঝড়ে পড়া ও অবহেলিত শিক্ষার্থীদের নিয়ে এই এলাকায় একটি আবাসিক বিদ‍্যালয় প্রতিষ্ঠা করা হবে সেখানে শিক্ষার্থীদের খাবার থেকে শুরু করে খেলার সামগ্রী ও বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ ও একটি কম্পিউটার ল‍্যাব প্রতিষ্ঠা করা হবে।যেখানে শিক্ষার্থীরা প্রজেক্টরের মাধ‍্যমে সব বিষয়ে পড়া লেখা করবে।
####/
আমিনুর রহমান বাবু