মিথ্যা মামলা, চাঁদা বাজি, নারী নির্যাতন, নারী পাচারকারী ও হয়রানীর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

আপডেট: ডিসেম্বর ৬, ২০২১
0

খন্দকার মাসুদ উজ জামান:
গত বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাব এর সামনে হাজারীবাগ থানার চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ ও ব্যবসায়ী শুক্কুর সালেক ও নারী পাচারকারী আসমা আক্তার অন্তরা গং কর্তৃক মিথ্যা মামলা, চাঁদাবাজি, হয়রানী ও নির্যাতনের প্রতিবাদে ভুক্তভোগী শাহাবুদ্দিন সাবু ও পরিবার স্বজনদের বক্তব্য তিনি বলেন, গত ০১/০৮/২০২০ইং তারিখে ৩ লক্ষ টাকা জামানত স¦রুপ মর্টগেজ দলিল করিয়া ৩ বছরের জন্য ২ রুমের একটি ফ্ল্যাট ভাড়া নেয়।

এতে জনৈক মোসাঃ আছমা আক্তার অন্তরা আমার বাসায় ভাড়া আসার পর থেকেই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং পুলিশের সোর্স শুক্কুর সালেক, পিতা-মহোন মিয়া, ৩৯ মনেশ্বরলেন , থানা-হাজারিবাগ এই আসামা আক্তারের বাসায় নিয়মিত আসা-যাওয়া হতে থাকে। আমি বিষয়টি অবগত হইয়া আসমা আক্তারকে বাসা ছাড়িয়া দিতে বলি। সেই অনুসারে লোকজনদের মোকাবেলায় গত ২৭/০৮/২০২১ইং তারিখে আসমা আক্তারকে তার দেওয়া ৩ লক্ষ টাকা প্রদান করি। উক্ত টাকা ফেরত পাওয়ার পর মর্টগেজের মূল দলিলটি উপস্থিতিতের সামনে ছিড়িয়া ফেলে এবং আসমা আক্তার অন্তরা তার কাছে ১ মাস পর বাসা ছাড়িয়া দেওয়ার জন্য অনুরোধ করে কিন্তু তারা আমার ক্ষতি করতে পারে বিধায় গত ৩০/০৮/২০২১ইং তারিখে সাধারণ ডায়েরী করি যার নাম্বার হচ্ছে ১৪৮১। এদিকে গত ২৪/০৯/২০২১ ইং তারিখে শুক্কুর সালেক এবং আসমা আক্তারের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী চাঁদার দাবীতে আমার বসতবাড়ীতে প্রবেশ করিয়া আমাকে এবং স্ত্রী সন্তানদের মারধোরসহ, টাকা-পয়সাসহ স্বর্ণালঙ্কার লুট করে। এর বিরুদ্ধে আমি বিজ্ঞ আদালতের সিআর মামলা নং-১৪২/২১, তারিখঃ ২৯/০৯/২০২১ইং ধারা ৩২৩/৩৮০/৪৪৭/৪৪৮/৪২৭/৫০৬/৩৮৫/৩৪ পেনেল কোড ডায়ের করি। এতে মামলা বিষয়ে অবগত হয়ে গত ২৯/০৯/২০২১ইং সন্ধ্যায় শুক্কুর সালেক ও তার কতিপয় সন্ত্রাসী লোকজন নিয়া আমার বাসায় আসিয়া আমার স্ত্রী মলি আক্তারকে জোরপূর্বব ধর্ষনের চেষ্টা করে এবং পরনের কাপড়-চোপড় ছিড়ে ফেলে। এতে আমার স্ত্রী মলি বাদী হয়ে বিজ্ঞ আদালতে পিটিশন মামলা নং-১১০/২১ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ সংশোধনী ২০০৩ এর ১০ ধারা দায়ের করেন। এদিকে এসব বিষয়ে প্রতিবাদ করলে আমাকে বেদম মারধোর করিয়া জোরপূর্বক গাড়ীতে উঠাইয়া নিয়া বিবাদী আসমাকে বাদী করে আমার বিরুদ্ধে হাজারিবাগ থানার মামলা নং-১৫, তাং-০৬/১০/২০২১ইং ধারা ৪৪৮/৩২৩/৩৩৫/৩০৭/৩৫৪/৫০৬/৩৪ পেনেল কোড দায়ের করেন।
আমি তাদের ভয়ে বাসায় বসবাস করতে পারিতেছিনা। তাই অন্য কোন উপায় না পেয়ে গত ১১/১১/২০২১ইং আইজিপিএস মহোদয় কমপ্লেইন মনিটরিং সেল পুলিশ হেড কোয়াটারস ঢাকা বরাবরে আবেদন করি।

এসআই মিজানুর রহমান ও এসআই শাহারিয়ার এর বিরুদ্ধে এবং ২৪/১০/২০২১ইং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কার্যালয় তেজগাঁও বরাবরে আবেদন করি।
মানববন্ধনে আরও বলেন, এ ব্যাপারে আমরা মাননীয় প্রধান মন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী, পুলিশের আইজি, পুলিশ কমিশনারসহ সকলের সুদৃষ্টি ও সুবিচার কামনা করছি।